ছেলেদের ত্বক ফর্সা/পরিষ্কার করার জন্য সেরা ৫টি ফেস ক্রিম

 

আসসালমুআলাইকুম সবাইকে।আমরা আজকে কথা বলব ছেলেদের ত্বক ফর্সা করার ক্রিম গুলো নিয়ে।এই কথা শুনে অনেকের চোখ কপালে উঠে গিয়েছে।আপনাদের চোখ কপালে উঠানোর দরকার নেই কারণ আজকে কথা বলবো ছেলেদের ত্বক ফর্সা করার ক্রিম গুলো নিয়ে। ছেলে হয়েছে বলেই তার ত্বক ফর্সা করার দরকার আসে।আজকের এই আর্টিকেল শুধুমাত্র ছেলেদের জন্য যা তাদের ত্বককে ফর্সা করে তুলবে।আমরা আজকে ছেলেদের ত্বক ফর্সা করার দশটি বেস্ট ক্রিম নিয়ে কথা বলবো।যদিও আল্লাহ তায়ালা আমাদের কে উত্তম রূপে সৃষ্টি করেছে। এছাড়া অনেকে আসে তাদের আগের চেহারার রং নিয়ে একটু চিন্তা করে তাহলে কিন্তু আমাদের নির্বাচিত এই ফর্সা করার ক্রিম গুলো আপনার জন্য একটি ভালো সমাধান হতে পারে।এই ফর্সা করার ক্রিম গুলো যে শুধু ত্বক ফর্সা করবে টা নয় এটি আপনাকে সূর্যের আলো থেকেও আপনার ত্বককে রক্ষা করবে এবং ত্বককে উজ্জ্বল করতে সাহায্য করবে।আপনারা মনে রাখবেন সব ফেস ক্রিম কিন্তু এক নয় আবার এগুলোর বেবহার এর ফলাফল কিন্তু এক নয়। তাই ছেলেদের ত্বকের জন্য ক্রিম যেগুলো বাজারে বিক্রি করে সব কিন্তু মানের বা ফলাফলের দিক থেকে এক নয়। তাই  ছেলেদের বাজার থেকে ভালো ক্রিম খুঁজে কিনতে হবে।ক্রিম কেনার আগে ছেলেদের মুখের ক্রিম নিয়ে একটু চিন্তা করুন।আপনার মুখ যদি তৈলাক্ত ত্বকের হয় তাহলে আপনাকে অয়েল ক্লিন ফেস ওয়াশ বা অয়েল ক্লিন ক্রিম কিনতে হবে।আবার আপনার ত্বক যদি শুষ্ক হয় তাহলে আপনাকে শুষ্ক থেকে বাঁচার ফেস ওয়াশ বা শুষ্ক থেকে বাঁচার ক্রিম কিনতে হবে।এই বিষয়টি আপনাকে খেয়াল রাখতে হবে।খেয়াল রাখতে হবে 1️⃣EMAMI Fare and Handsome ত্বক এর জন্য কোন ব্র্যান্ড এর ফেস ওয়াশ বা ক্রিম ব্যবহার করা ভালো।চলেন এখন আমরা দেখে নেই ছেলেদের ত্বক এর জন্য ভালো দশ টি ক্রিম কোন গুলো:

1️⃣EMAMI Fare and Handsome: 

EMAMI Fare and Handsome এটি তক ফর্সা করার ক্রিম যা সবচেয়ে বেশি বাজারে বিক্রি হয়েছে।এই ক্রিম টি ছেলেদের ত্বকের জন্য সবচেয়ে বেশি ভালো।কারণ এই ক্রিম টি ছেলেদের ত্বককে অনেক রকম ভাবে উপকার করে।যেমন: এর উপাদানে আসে ভিটামিন  বি 3 , আবার আসে এই মধ্যে মাইক্রো এব সর্বার যা ত্বকের তৈলাক্ত ভাব আর ঘাম পরিষ্কার করতে নানা ভাবে সাহায্য করে।আবার এই ক্রিম টি ছেলেদের ত্বকের কালো কালো স্পট দূর করতে সাহায্য করে।আর EMAMI Fare and Handsome এই ক্রিম টি ত্বককে সূর্যের আলো থেকেও আপনার ত্বককে রক্ষা করতে সাহায্য করে।আর এই ক্রিম টি দ্রুত ত্বক ফর্সা করতে সাহায্য করে।

2️⃣Vaseline Men Anti Spot:

এই ক্রিম টি খুব সহজেই আপনার ত্বকের সাথে মিলে যায়।এই ক্রিম টি কোনো তৈল তৈল ভাব ছাড়াই ত্বক ফর্সা করতে সাহায্য করে।Vaseline Men Anti Spot এই ক্রিম এর উপাদানে আসে বিটামিন বি 3 আর এন্টি অক্সিডেন্ট যা আপনার ত্বককে ফর্সা করতে সাহায্য করে।আবার এই ক্রিম টি ছেলেদের ত্বকের কালো কালো স্পট দূর করতে সাহায্য করে।দুই বা তিন সপ্তাহের মধ্যে এই ক্রিম টি ছেলেদের ত্বকের কালো কালো স্পট দূর করতে সাহায্য করে।

3️⃣Olay Natural Night White Cream:

আপনি যদি রাতে গুমাতে যাওয়ার আগে এই ক্রিম টি লাগিয়ে গুমান তাহলে আপনি এবাভে ১ সপ্তাহ এভাবে ক্রিম দিতে থাকবেন দেখবেন আপনার ত্বক গুম থেকে উঠেই ফর্সা হয়ে যাবে।এই ক্রিম এ আসে ভিটামিন বি 3 আর ভিটামিন এ যার ফলে এই ক্রিম দ্রুত ত্বক পরিষ্কার করে এবং ত্বক থেকে কালো কালো স্পট দূর করতে সাহায্য করে।Olay Natural Night White Cream আপনার ত্বককে স্বাস্থ্যকর করে তুলতে সাহায্য করে।এর ফলে আপনার ত্বক ফর্সা হয় উঠে।

4️⃣Garnier Men Power Light:

আপনার ত্বক ফর্সা করতে আর আপনার ত্বক এর তৈল তৈল ভাব দূর করতে এটি অসাধারণ ভূমিকা রাখতে সাহায্য করে।এটি আপনার ত্বককে অয়েল কন্ট্রোল ও সর্বাধিক উজ্জ্বল করতে সাহায্য করে।আপনার ত্বক এর তৈল তৈল ভাব দূর করতে আর আপনার ত্বক ফর্সা করতে সাহায্য করে খুব দ্রুত।Garnier Men Power Light ত্বক থেকে কালো কালো স্পট দূর করতে সাহায্য করে।

5️⃣Loreal Men Expart:

একবার আপনি এই ক্রিম টি বেবহার করুন আর সারাদিন আপনার ত্বক সজীব ও ফর্সা রাখুন।এই ক্রিম আপনার ত্বক এর সজীবতা দরে রাখতে সাহায্য করে।এটি ত্বক এ সারাদিন লাগিয়ে রাখতে হয় না।Loreal Men Expart আপনার ত্বকের থেকে কালো কালো স্পট দূর করতে সাহায্য করে।আপনার ত্বক ফর্সা করতে সাহায্য করে মাত্র চার সপ্তাহের মধ্যে।এই ক্রিম আপনাকে সূর্যের আলো থেকেও আপনার ত্বককে রক্ষা করতে সাহায্য করে।এটি ক্রিম আপনি প্রতিনিয়ত বেবহার করতে পারেন।এটি আপনার ত্বক এর জন্য খুবই উপকারী একটি ক্রিম।

6️⃣Nivia For Men:

আপনার ত্বকের জন্য একনি নিয়ন্ত্রণ করে ত্বক ফর্সা করতে বেবহার করতে পারেন Nivia For Men।এই ক্রিম টি  আগাম ঝকঝকে তেল নিয়ন্ত্রণ ক্রিম।এটি আপনার ত্বকের তেল নিয়ন্ত্রণ করে আপনার ত্বক কে একেবারে ফ্রেশ এবং ক্লিন করে জকজকে করে দেবে।এই ফর্মুলা ৯৯% ভেকটেরিয়া দূর করে যার কারণে আপনার ত্বকে ব্রণ উঠে না।এটি আপনার ত্বকের তৈলাক্ততা ১২ ঘণ্টা পর্যন্ত নিয়ন্ত্রণ করে।

7️⃣Garnier Men:

এই ক্রিম এ আসে এমন উপাদান যেমন লেমন নির্যাস যা ত্বকের উজ্জ্বলতা বাড়িয়ে তোলে আর আপনাকে ফর্সা করতে সাহায্য করে।এটা ত্বকের জন্য খুব ভালো মানের ক্রিম।আপনি এটাই বেবহার করতে পারেন।

8️⃣Vaseline Healthy Whitening:

যদি দ্রুত ত্বক ফর্সা করে তুলতে চান তাহলে Vaseline Healthy Whitening লোশন বেবহার করুন। ক্লিনিক্যালি প্রমাণিত যে এর ভিটামিন ও ভেজড হোয়াইটেনিং ২ সপ্তাহের মধ্যে আপনার ত্বক কে একেবারে ফ্রেশ এবং উজ্জ্বল করে দেই।এটি আপনার ত্বকের জন্য খুব উপকারী একটি ক্রিম।এটি আপনার ত্বক কে মস্তেরাইস করতে সাহায্য করে আর আপনার ত্বক কে সজীব রাখতে সাহায্য করে।এটি বেবহার করে আপনি আপনার ত্বককে মসৃণ আর ফর্সা করতে পারবেন।

9️⃣Olay: 

অলেয় হোয়াইট রেডিয়েন্স ইউবি হোয়াইটেনিং সুশাল ব্যাবহার করে আপনার ত্বক এর উজ্জ্বলতা বাড়াতে পারেন আর তা দীর্ঘস্থায়ী ভাবে রক্ষা করতে পারবেন।এটি ত্বকের কালো কালো স্পট দূর করতে সাহায্য করে কারণ এতে আসে ভিটামিন বি 3।

🔟Belo Essential:

এই ক্রিম টি ছেলেদের ত্বককে সূর্যের আলো থেকে আপনাকে সাহায্য করে।এতে আসে এসপেফ 13 যা সূর্যের রশ্মি থেকে আপনার ত্বক কে ক্ষতিগ্রস্ত হওয়া থেকে রক্ষা করবে।এর ফর্মুলা আপনার ত্বকে পুষ্টি যোগায় এবং আপনার ত্বককে ফর্সা ও মসৃণ করতে সাহায্য করে।

তো আশা করি ভাল লাগবে আমাদের আজকের আর্টিকেলটা।সবাইকে আল্লাহ হাফেজ।আর আপনাদের যদি অন্য কোনো বিষয়ে আর্টিকেল লাগে তাহলে কমেন্ট বক্স এ কমেন্ট করতে হবে।

1 thought on “ছেলেদের ত্বক ফর্সা/পরিষ্কার করার জন্য সেরা ৫টি ফেস ক্রিম”

Leave a Comment

Your email address will not be published.